Drivers licence check Bangladesh । Dl checker 2023 您所在的位置:网站首页 dl number search Drivers licence check Bangladesh । Dl checker 2023

Drivers licence check Bangladesh । Dl checker 2023

2023-02-13 13:05| 来源: 网络整理| 查看: 265

যে কারও ড্রাইভিং লাইসেন্স ঠিক আছে কিনা তা আপনি খুব সহজেই একটি সফটওয়্যারের মাধ্যমে চেক করে নিতে পারেন। এজন্য একটি এন্ড্রয়েট একটি সফটওয়্যার নামিয়ে নিতে হবে আপনার মোবাইলে।

বিআরটিএ এর তৈরিকৃত DL Checker App টি আপনার মোবাইলে ইনস্টল করেই আপনি অনলাইনে মুহুর্তেই লাইসেন্স চেক করে নিতে পারেন। যেভাবে আপনি লাইসেন্স প্রিন্ট হয়েছে কিনা দেখবেন বা লাইসেন্স ঠিক আছে কিনা চেক করবেন। আপনি অ্যাপ ছাড়াও ওয়েবসাইট হতেও ড্রাইভিং লাইসেন্স অবস্থা চেক করতে পারেন: my.brta.gov.bd/dl_status.php

১। প্রথমে আপনি আপনার মোবাইলের প্লে স্টোরে গিয়ে DL Checker লিখে সার্চ করুন। HSDL লেখা সহ একটি মানুষের রূপরেখা ছবি সম্ভলিত ছবি DL Checker নামে অ্যাপ পাবেন সেটিই ইনস্টল করুন সার্চের শুরুতেই আসবে। নিচে BRTA লেখ দেখে নিবেন। এই লিংক থেকে ডাউনলোড করুন।

২। দ্বিতীয়য়ত অ্যাপটি ইনস্টল করার পর Open এ ক্লিক করুন। ওপেন হওয়ার সাথে সাথেই প্রথমে জন্ম তারিখ ইনপুট দিন তারপর DL No or Reference No এন্ট্রি করে Submit বাটনে চাপ দিলেই আপনার কাজ শেষ। বিআরটিএ এর সার্ভার থেকে আপনার কাঙ্খিত আইডি কার্ডটি দেখাবে ছবি সহ।

৩। তৃতীয়ত ড্রাইভিং লাইসেন্সটিতে আপনার ছুটি থাকবে, নাম, জন্ম তারিখ এবং লাইসেন্স এর মেয়াদ উল্লেখ করা থাকবে। এছাড়া নবায়নের তারিখ ইস্যুকারী অফিস এবং Card Status দেখাবে।

বিআরটিএ এর ড্রাইভিং লাইসেন্স চেক বা প্রিন্ট হয়েছে কিনা তা এখন আর অফিসে গিয়ে জানতে হয় না। খুব সহজেই নিজেই জেনে নেয়া যায়। তাই আপনি আপনার বা অন্যের ড্রাইভিং লাইসেন্স প্রিন্ট হয়েছে কিনা তা চেক করুন ঘরে বসেই।

বি:দ্র: আপনি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে যাবেন না। গুগল প্লে স্টোর অ্যাপটি কার্যকর নয়। আপনি এই লিংক থেকে ডাউনলোড করে নিন।

Related posts:New Driving License Fee । নতুন ড্রাইভিং লাইসেন্স ফি পুন:নির্ধারণ ২০২৩ড্রাইভিং লাইসেন্স চেক 2023 । অনলাইনে ড্রাইভিং লাইসেন্স চেক ২০২3DL checker online । ড্রাইভিং লাইসেন্স চেক করার সফটওয়্যার ২০২২ড্রাইভিং লাইসেন্স চেক করার নতুন লিংক ২০২২ । www.brta.gov.bd driving licence checkDl checker 2022 । BRTA কোন মেসেজ আসলে কি বুঝায়?DL Check Online । ড্রাইভিং লাইসেন্স চেক করবেন যেভাবেড্রাইভিং লাইসেন্স চেক । রেফারেন্স নাম্বার দিয়ে ড্রাইভিং লাইসেন্স চেক করার নিয়ম ২০২৩(Visited 114,707 times, 12 visits today)


【本文地址】

公司简介

联系我们

今日新闻

    推荐新闻

    专题文章
      CopyRight 2018-2019 实验室设备网 版权所有